1. admin@obirambangla24.com : admin :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাষা শহীদদের স্মরণে রিয়াদ চৌধুরীর শ্রদ্ধা নিবেদন ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন সাউদ পারভীন পাগলা উচ্চ বিদ্যালয়ে এস এস সি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা উপলক্ষে দোয়া অনুষ্ঠিত সমাজকে জাগ্রত করতে হবে-শাহ নিজাম রিয়াদে প্রয়াত ৩ প্রবাসী সাংবাদিকের স্মরণে দোয়া মাহফিল প্রত্যাশা ও কুতুবপুরে নারী কল্যাণ সংস্থার আয়োজনে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী ক্ষুদ্র উপহার বিতরণ প্রকাশিত ভূয়া সংবাদের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন – রনি নানান আয়োজনে ফতুল্লায় এশিয়ান টিভির ১১ তম বর্ষপূর্তি অনুষ্ঠিত মসজিদ – ই- বায়তুল মামুর পূর্ব শাহী মহল্লা যুব সমাজের উদ্যোগে ৩ য় বার্ষিক ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হতে যাচ্ছে এতিম শিশুদের হাতে শীত নিবারনের জন্য শীতবস্ত্র জ্যাকেট তুলে দিলেন শিবু দাস

বন্দরে সীমানা প্রাচীর ভেঙে জমি দখলের চেষ্টা, আহত ২

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ৭৬ বার পঠিত

অবিরাম বাংলা ২৪: নারায়নগঞ্জের বন্দর কলাবাগ এলাকায় প্রবাসীর জমি সীমানা প্রাচীর ভেঙে দখলের চেষ্টা ও নারীর উপর হামলার অভিযোগ উঠেছে।

২২ নভেম্বর (বুধবার) দুপুরে জবরদখল ও প্রাচীর ভাঙচুরের খবর শুনে বাধা দিতে গিয়ে প্রতিপক্ষের দেশীয় অস্ত্রের আঘাতে আহত হয়েছেন জমির মালিক সাহাবুদ্দিনের (প্রবাসী) বড় ভাইয়ের স্ত্রী শিল্পি আক্তার(৩৫)। আহত অবস্থায় বিবাদীগনের হাত থেকে এলাকার লোকজন তাকে উদ্ধার করে ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরন করে।

এ ঘটনায় বুধবার বিকালে জমির মালিক সাহাবুদ্দিনের (প্রবাসী) বড় ভাইয়ের স্ত্রী শিল্পি আক্তার বাদী হয়ে মোশারফের ছেলে মেহেদী হাসান মিঠু (৩২), বন্দর থানার কলাবাগ এলাকার আব্দুল ছাত্তার (৪০),সাইজউদ্দিনের ছেলে সালাম (৩২),আব্দুল মালেকের ছেলে সেলিম (৫২) ও মোহাম্মদের ছেলে দুলালসহ অজ্ঞাতপরিচয় আরও ৫-৬ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন বন্দর থানায়।

অভিযোগ সূত্রে জানা গেছে, সৌদি প্রবাসী সাহাবুদ্দিনের বন্দর কলাবাগস্থিত একটি জমি, ভিটা বাড়ি রয়েছে। সাহাবুদ্দিনের (সৌদি প্রবাসী) বড় ভাইয়ের স্ত্রী উক্ত জমিতে ভবন নির্মানের কাজ করতে গেলে ১নং বিবাদীর আদেশে ২,৩,৪ ও ৫নং বিবাদী কাজে বাধা প্রদান করে আসছে।গত ২ মাস যাবৎ বিবাদীগন নির্মান কাজে বাধা সৃষ্টি করে দশ লক্ষ টাকা চাঁদা দাবী করে আসছে।বিবাদীগনকে চাঁদা দিব না বলে অস্বীকার করলে বিবাদীগন ক্ষীপ্ত হয় বড় ধরনের ক্ষতি সাধন করবে বলে হুমকি প্রদান করছে।

গত ২২ নভেম্বর (বুধবার) আনুমানিক দুপুর ১২ ঘটিকার সময় ১ নং বিবাদী অনুপস্থিত থেকে ২,৩,৪ ও ৫ নং বিবাদীগনদের হুকুম প্রদান করে সাহাবুদ্দিনের (সৌদি প্রবাসী) বড় ভাইয়ের স্ত্রী শিল্পি আক্তারের কাছে জোরপূর্বক চাঁদা দাবী করার জন্য এবং ক্ষতিসাধন করার জন্য। ১ নং বিবাদীর আদেশে ২,৩,৪ ও ৫নং বিবাদীগন উক্ত জমিতে চাপাতি,চাইনিজ কুড়াল,লোহার পাইপ, শাবল,দা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সজ্জিত হয়ে অনাধিকার প্রবেশ করে জোড়পূর্বক জমির দেয়াল ভাংচুর করে। সাহাবুদ্দিনের (সৌদি প্রবাসী) বড় ভাইয়ের স্ত্রী শিল্পি আক্তার বিবাদীগনের কাছে এমন অন্যায় অত্যাচার করতে বাধা নিষেধ করলে বিবাদীগন পূনরায় তার নিকট চাঁদা দাবী করেন। ২নং বিবাদী আদেশ মানতে জমির মালিকের বড় ভাইয়ের স্ত্রী শিল্পি আক্তারকে হত্যা করার উদ্দ্যেশে চাপাতি দিয়ে গালের ডান পাশে আঘাত করে রক্তাক্ত কাটা জখম করে।

এই সময় সাহাবুদ্দিনের (প্রবাসী) বড় ভাইয়ের স্ত্রীর মামা ইব্রাহিম (৫৮) তাকে বাচাতে এগিয়ে আসলে ৩,৪ ও ৫নং বিবাদী তাকে হত্যা করার উদ্দ্যেশে এলোপাথাড়িভাবে কিল-ঘুষি,লাথি দিয়ে বেধম মারধর করে। ৪নং বিবাদী চুলের মুঠি ধরে টেনে মাথায় এলোপাথাড়িভাবে ঘুষি দেয় এবং ২ নং বিবাদী গলায় চাপ দিয়ে শ্বাসরোধ করার চেষ্টা করে। ঘটনাস্থলে জমির মালিকের বড় ভাইয়ের স্ত্রীর গলায় থাকা ২ ভরি ওজনের স্বর্নের চেইন ও বাম হাতে থাকা ২ ভরি ওজনের ব্রেসলেট ছিনিয়ে নেয়।

ভুক্তভোগীর ডাকচিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে বিবাদীগন বাচাতে আসা লোকজনদের এলোপাথাড়িভাবে মারধর করে নীলাফুলা জখম করে। আহত অবস্থায় বিবাদীগনদের হাত থেকে উদ্ধার করে এলাকার লোকজনকে তাকে ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে প্রেরন করে। বিবাদীরা ভূমিদস্যু,জামাত-শিবির ও খারাপ প্রকৃতির লোক।

অভিযোগের সত্যতা স্বীকার করে বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক জানান, এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 © Obiram Bangla 24 ©
Theme Customized By Theme Park BD