1. admin@obirambangla24.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাষা শহীদদের স্মরণে রিয়াদ চৌধুরীর শ্রদ্ধা নিবেদন ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন সাউদ পারভীন পাগলা উচ্চ বিদ্যালয়ে এস এস সি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা উপলক্ষে দোয়া অনুষ্ঠিত সমাজকে জাগ্রত করতে হবে-শাহ নিজাম রিয়াদে প্রয়াত ৩ প্রবাসী সাংবাদিকের স্মরণে দোয়া মাহফিল প্রত্যাশা ও কুতুবপুরে নারী কল্যাণ সংস্থার আয়োজনে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী ক্ষুদ্র উপহার বিতরণ প্রকাশিত ভূয়া সংবাদের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন – রনি নানান আয়োজনে ফতুল্লায় এশিয়ান টিভির ১১ তম বর্ষপূর্তি অনুষ্ঠিত মসজিদ – ই- বায়তুল মামুর পূর্ব শাহী মহল্লা যুব সমাজের উদ্যোগে ৩ য় বার্ষিক ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হতে যাচ্ছে এতিম শিশুদের হাতে শীত নিবারনের জন্য শীতবস্ত্র জ্যাকেট তুলে দিলেন শিবু দাস

রাতভর আটকে রেখে এক নারীকে নির্যাতন অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ৯৬ বার পঠিত

অবিরাম বাংলা ২৪: রাতভর আটকে রেখে এক নারীকে নির্যাতণের অভিযোগ উঠেছে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি টিপু সুলতান ও তার সহযোগীদের বিরুদ্ধে।

ভুক্তভোগী ওই নারীর অভিযোগ, দাবিকৃত ৫০ হাজার টাকা দিতে না পারায় এই অমানবিক নির্যাতন করা হয়েছে।

নারায়ণগঞ্জের ফতুল্লার কুতুবপুরের পূর্ব লামাপাড়ার একটি ক্লাবের ঘটনাটিতে সোমবার (৫ জুন) দুপুরে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী নারী।

ভুক্তভোগী ওই নারীর নাম দুলালী বেগম (৪৮)। সে বগুড়া জেলার নয়মাইল বারান্দা এলাকার বাদশা মিয়ার স্ত্রী। বর্তমানে জালকুড়িতে পরিবার নিয়ে গার্মেন্টসে কাজ করে জীবিকা নির্বাহ করেন।

টিপু সুলতান ছাড়া অন্য অভিযুক্তরা হলেন- নাজমুল ইসলাম, শিমুলসহ অজ্ঞাত আরও বেশ কয়েক জন। অভিযুক্ত সকলের বাড়ি ফতুল্লার কুতুবপুরের পূর্ব লামাপাড়া এলাকায়।

দুলালী বেগম জানান, তাঁর বড় ছেলে ইব্রাহিমের সাথে ২০ বছর বয়সী কাকলি আক্তার প্রেমের সূত্র ধরে একে একে ২ বার চলে আসে। পরে ৪ থেকে ৫ মাস আগে তারা কাজী ডেকে বিয়ে করেন। কিন্তু মেয়ের বাবা তাঁর পুত্রবধুকে জোর করে নিয়ে চলে যায় এবং নানা ভাবে হুমকি-দামকি দেয়। এরই ধারাবাহিকতায় ৪ জুন রাত ৮টার দিকে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি টিপু সুলতান বিষয়টি মিমাংসার কথা বলে ডেকে নিয়ে যায়। পরে ৫০ হাজার টাকা দাবি করে। টাকা দিতে অপারগতা প্রকাশ করলে ছাত্রলীগের সহ-সভাপতি টিপু সুলতান ও তার সহযোগীরা পেটে, বুকেসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারী ভাবে লাথি, কিল, ঘুষি মেরে মারাত্মক নীলাফোলা জখম করেন। এ সময় তাঁর বাম কানের পর্দা ফেটে যায়। পরে রাত আনুমানিক ৩টার দিকে ক্লাব থেকে বের করে দেয় টিপু সুলতানরা। স্থানীয়দের সহযোগীতায় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়ে ৫ জুন ভোর রাতে বাড়িতে ফিরেন।

এ ব্যাপারে অভিযুক্ত টিপু সুলতানকে মুঠোফোনে জিজ্ঞাসা করা হলে কোন কথা বলতে রাজি হয়নি।

তবে, অপর অভিযুক্ত নাজমুল ইসলাম নারীকে রাতভর আটকে রাখার বিষয়টি স্বীকার করে বলেন, বাহিরে হয়তো মারধর করা হয়েছে। আমরা ক্লাবের ভিতরে ছিলাম।

দুপুরে অভিযোগ দায়ের করা হলেও বিকাল ৫টা পর্যন্ত ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ রেজাউল করিম দিপু ও তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক আনোয়ার কামাল হারুন কোন কিছু জানে না বলে জানিয়েছেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নাজমুল হাসান জানান, অভিযোগের সত্যতা পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 © Obiram Bangla 24 ©
Theme Customized By Theme Park BD