1. admin@obirambangla24.com : admin :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শ্রী শ্রী পাগল নাথ  ও শ্রী শ্রী রাম সীতা  মন্দিরে  চিকিৎসা ক্যাম্পেইন আইনজীবী সমিতির নির্বাচনে মনোনয়ন সংগ্রহ  করলেন এড শামসুল হক স্বনামধন্য ভূইঘর সোনালী সংসদ ক্লাব নির্বাচনে জয়ী হলেন যারা কুতুবপুরে অসহায় দুস্থদের মাঝে শীতবস্র বিতরণ রসুলপুর বেসরকারী প্রাঃ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হওয়ায় জামাল উদ্দিন বাচ্চুর অভিনন্দন। পলাশের ট্রাক প্রতীকে ভোট চাইলেন চেয়ারম্যান সাবের আহমেদ পাগলনাথ মন্দিরে ঝাড় ফুঁকের নামে চলছে মহারাজের ভন্ডামি! ফতুল্লায় ককটেল বিষ্ফোরনের ঘটনায় পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন আব্দুল মালেক মুন্সির জন্মদিন উপলক্ষে কয়েকটি স্পটে কেক কাটা অনুষ্ঠিত ফতুল্লায় বেপরোয়া চোর রিপন সিন্ডিকেট

ফতুল্লায় বেপরোয়া চোর রিপন সিন্ডিকেট

  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০২৩
  • ৬১ বার পঠিত

নিজস্ব সংবাদদাতা

বেপরোয়া হয়ে উঠেছে ফতুল্লায় শক্তিশালী চোর সিন্ডিকেটের সদস্যরা। একটি সংঘবদ্ধ চক্রের মাধ্যমে দীর্ঘদীন ধরে দেশের বিভিন্নস্থান থেকে গার্মেন্টের সুতা, চাউল, ব্যাটারি, রড, সিমেন্টসহ বিভিন্ন মালামাল চুরি এবং ছিনিয়ে নিয়ে ফতুল্লাসহ বিভিন্নস্থানে বিক্রি করে আসছে। স্থানীয় প্রশাসনের চোঁখকে ফাঁকি দিয়ে দীর্ঘদীন ধরে আন্তঃজিলা চোর চক্রের এ সকল সদস্যরা তাদের অপকর্ম চালিয়ে আসলেও সর্বদাই ছিল ধরা ছোয়ার বাইরে। সম্প্রতি মানিকগঞ্জে প্রায় অর্ধকোটি টাকার চোরাই সুতাসহ এ চক্রের রমজান এবং রিপন নামের দুই সদস্য গ্রেপ্তারের পর পরই তাদের মুখোশ উন্মোচিত হতে থাকে। এঘটনায় চুরি হওয়া সুতার মালিক মামুন হোসেন এ ঘটনায় মামলা দায়েরের পর কিছুদিন মানিকগঞ্জ জেলা কারগারে জেল খেটে জামিনে বের হয়ে আবারো সেই পুরানো পেশাতেই ফিরে গেছে চক্রটি।
মামুন হোসেন মামলার এজাহারে উল্লেখ্য করেন, গত বছরের জুলাই মাসে মানিকগঞ্জ থেকে ২০০ ব্যাগ সূতা নিয়ে কভার্ডভ্যান যোগে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ইব্রাহিম ট্রেক্সাইল মিলের উদ্দেশ্যে রওনা হয়। তবে ডেলিভারীকৃত সূতা নির্দ্দিষ্ট সময় অতিক্রম হওয়ার পরও গন্তব্যস্থলে না পৌছালে ট্রান্সপোর্টের মালিক মামুন হোসেন চালক রমজানের সাথে কোন যোগাযোগ করতে পারেনি। তাদেরকে না পেয়ে তিন দিন পর মাধবদী থানায় একটি সাধারন ডায়েরী দায়ের করেন। যার জিডি নং-৪৭৩ তাং-। পরবর্তীতে ওই জিডির সূত্র ধরে মানিকগঞ্জ থেকে চোরাইকৃত সুতা উদ্ধারসহ আন্তঃজিলা চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেন। পরবর্তীতে এ ঘটনায় মানিকগঞ্জ থানায় মামলা দায়ের করেন ট্রান্সপোর্টের মালিক মামুন হোসেন। মামলার সূত্র ধরে পুলিশ মাদবদী এলাকার একটি গোডাইন থেকে চুরি যাওয়া সূতা উদ্ধার করে। সূত্রে জানা গেছে, সূতা চুরির মূলে রয়েছে শক্তিশালী কয়েকটি সিন্ডিকেট। এরমধ্যে অন্যতম একটি সিন্ডিকেট নারায়ণগঞ্জের ফতুল্লায় এরা জামিনে বেড়িয়ে এসে আবারও সক্রিয় হয়ে ঊঠেছে। চালিয়ে যাচ্ছে একের পর এক অপরাধ কর্মকান্ড। এ বিষয়ে ট্রান্সপোর্টের মালিক মামুন হোসেন জানান, সূতা নিয়ে কভার্ডভ্যানযোগে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ইব্রাহিম ট্রেক্সাইল যাওয়ার কথা ছিল চালক রমজানের। কিন্তু সে সময়মত না পৌছালে এ ঘটনায় মধাবদী থানায় জিডি করা হয়। পরবর্তীতে প্রযুক্তিগত সহযোগিতায় চুরাইকৃত সূতা উদ্ধারসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে এ ঘটনায় মানিকগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়। এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক শাহাদাৎ হোসেন জানান, এ ঘটনায় আমরা মামলা নিয়েছি। এবং মামলায় জড়িতদের গ্রেফতার করে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 © Obiram Bangla 24 ©
Theme Customized By Theme Park BD