1. admin@obirambangla24.com : admin :
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির নৈরাজ্যের বিরুদ্ধে পলাশের কঠোর হুশিয়ারি কুতুবপুরে মমতাজিয়া মাদ্রাসা ও এলাকাবাসীর যৌথ উদ্যোগে ২ দিন ব্যাপী ওয়াজ মাহফিল ফতুল্লায় মুক্তিযোদ্ধালীগের পরিচিতি সভা অনুষ্ঠিত রনির গ্রেফতারে খালেক মাহমুদের নিন্দা সাংবাদিক সোহেল’র মায়ের রোগ মুক্তি কামনায় দোয়া দাখিল কেন্দ্রীয় পরীক্ষায় মুন্সীবাগ দারুল ক্বারার ইসলামিয়া আলীম মাদ্রাসার অভাবনীয় সাফল্য অর্জন পাগলা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির উদ্যোগে এস এস সি”র কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান বিএনপির নৈরাজ্যের বিরুদ্ধে জেগে উঠলো কুতুবপুর আওয়ামী লীগ মাদক মুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই -মিরু সুষ্ঠু সুন্দর একটা নির্বাচন হোক এইটাই প্রত্যাশা করি চেয়ারম্যান সেন্টু

সাংবাদিককে চোখ উপড়ে ফেলার হুমকী অটো চোরের শেল্টারদাতা আক্তারের!

  • আপডেট সময় : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ১০৭ বার পঠিত

ষ্টাফ রিপোর্টারঃ

সংবাদ প্রকাশের জের ধরে দৈনিক যুগের চিন্তা পত্রিকার ফতুল্লা প্রতিনিধি ও ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন শুভকে যে কোন সময় আমাকে জীবনে শেষ করিয়া ফেলিবে নচেৎ দুই চোখ উঠাইয়া ফেলার হুমকী প্রদান করেছে অটো এবং মিশুক গাড়ী চোরদের শেল্টারদাতা আক্তার ওরফে নাক্কু আক্তার।

এ ঘটনায় সাংবাদিক সাদ্দাম হোসেন শুভ ফতুল্লা মডেল থানায় একটি সাধারন ডায়েরী করেছেন যার নং ১০০ ( ১/১/২২ইং)।
জিডি সুত্রে জানা যায়,দক্ষিন নয়ামাটি কবরস্থানের বাসিন্দা মৃত.আহাম্মদ আলীর ছেলে অটো এবং মিশুক গাড়ী চোরদের শেল্টারদাতা আক্তার ওরফে নাক্কু আক্তারের তাহার লোকজন দ্বারা সারাদেশে অটোরিক্সা এবং মিশুক গাড়ী চুরি করিয়া থাকে। উক্ত বিবাদীর নামে বেশ কিছুদিন পূর্বে ফতুল্লা মডেল থানায় মিশুক গাড়ী চুরির বিষয়ে একটি মামলা হয় এবং তাহার নাম ও ছবি সহ বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত হয়। উক্ত বিবাদীর ছবি ও নাম বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হওয়ার পর থেকেই বিবাদী আমাকে সন্দেহ করিয়া বিভিন্ন সময় রাস্তা ঘাটে বিভিন্ন ধরনের হুমকি ধামকি প্রদান করিয়া আসিতেছে। এরই ধারাবাহিকতায় অদ্য সর্বশেষ ১ নভেম্বর সন্ধ্যা ৬টায় আমি পশ্চিম নন্দলালপুর রোমানের চায়ের দোকানের সামনে দিয়া যাওয়ার সময় আক্তার আমাকে উক্ত দোকানের সামনে দেখিতে পাইয়া উপস্থিত লোকজনদের সামনে এই মর্মে হুমকি দেয় যে কোন সময় আমাকে জীবনে শেষ করিয়া ফেলিবে নচেৎ দুই চোখ উঠাইয়া ফেলার হুমকী প্রদান করে । উক্ত বিবাদী একজন সন্ত্রাসী প্রকৃতির লোক। আমি সাংবাদিকতার কাজে বিভিন্ন এলাকায় যাই। উক্ত বিবাদী যে কোন সময় আমাকে যে কোন এলাকায় পাইয়া সে নিজে অথবা অজ্ঞাত নামা সন্ত্রাসী দ্বারা আমাকে জীবনে শেষ করিয়া ফেলতে পারে নচেৎ আমার যে কোন বড় ধরনের ক্ষতি করিতে পারে। আক্তারের এরুপ হুমকিতে আমি নিরাপত্তাহীনতায় ভূগিতেছি।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু বলেন, জিডি পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 © Obiram Bangla 24 ©
Theme Customized By Theme Park BD