1. admin@obirambangla24.com : admin :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাষা শহীদদের স্মরণে রিয়াদ চৌধুরীর শ্রদ্ধা নিবেদন ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন সাউদ পারভীন পাগলা উচ্চ বিদ্যালয়ে এস এস সি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা উপলক্ষে দোয়া অনুষ্ঠিত সমাজকে জাগ্রত করতে হবে-শাহ নিজাম রিয়াদে প্রয়াত ৩ প্রবাসী সাংবাদিকের স্মরণে দোয়া মাহফিল প্রত্যাশা ও কুতুবপুরে নারী কল্যাণ সংস্থার আয়োজনে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী ক্ষুদ্র উপহার বিতরণ প্রকাশিত ভূয়া সংবাদের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন – রনি নানান আয়োজনে ফতুল্লায় এশিয়ান টিভির ১১ তম বর্ষপূর্তি অনুষ্ঠিত মসজিদ – ই- বায়তুল মামুর পূর্ব শাহী মহল্লা যুব সমাজের উদ্যোগে ৩ য় বার্ষিক ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হতে যাচ্ছে এতিম শিশুদের হাতে শীত নিবারনের জন্য শীতবস্ত্র জ্যাকেট তুলে দিলেন শিবু দাস

সাংবাদিককে চোখ উপড়ে ফেলার হুমকী অটো চোরের শেল্টারদাতা আক্তারের!

  • আপডেট সময় : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ১৭০ বার পঠিত

ষ্টাফ রিপোর্টারঃ

সংবাদ প্রকাশের জের ধরে দৈনিক যুগের চিন্তা পত্রিকার ফতুল্লা প্রতিনিধি ও ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন শুভকে যে কোন সময় আমাকে জীবনে শেষ করিয়া ফেলিবে নচেৎ দুই চোখ উঠাইয়া ফেলার হুমকী প্রদান করেছে অটো এবং মিশুক গাড়ী চোরদের শেল্টারদাতা আক্তার ওরফে নাক্কু আক্তার।

এ ঘটনায় সাংবাদিক সাদ্দাম হোসেন শুভ ফতুল্লা মডেল থানায় একটি সাধারন ডায়েরী করেছেন যার নং ১০০ ( ১/১/২২ইং)।
জিডি সুত্রে জানা যায়,দক্ষিন নয়ামাটি কবরস্থানের বাসিন্দা মৃত.আহাম্মদ আলীর ছেলে অটো এবং মিশুক গাড়ী চোরদের শেল্টারদাতা আক্তার ওরফে নাক্কু আক্তারের তাহার লোকজন দ্বারা সারাদেশে অটোরিক্সা এবং মিশুক গাড়ী চুরি করিয়া থাকে। উক্ত বিবাদীর নামে বেশ কিছুদিন পূর্বে ফতুল্লা মডেল থানায় মিশুক গাড়ী চুরির বিষয়ে একটি মামলা হয় এবং তাহার নাম ও ছবি সহ বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত হয়। উক্ত বিবাদীর ছবি ও নাম বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হওয়ার পর থেকেই বিবাদী আমাকে সন্দেহ করিয়া বিভিন্ন সময় রাস্তা ঘাটে বিভিন্ন ধরনের হুমকি ধামকি প্রদান করিয়া আসিতেছে। এরই ধারাবাহিকতায় অদ্য সর্বশেষ ১ নভেম্বর সন্ধ্যা ৬টায় আমি পশ্চিম নন্দলালপুর রোমানের চায়ের দোকানের সামনে দিয়া যাওয়ার সময় আক্তার আমাকে উক্ত দোকানের সামনে দেখিতে পাইয়া উপস্থিত লোকজনদের সামনে এই মর্মে হুমকি দেয় যে কোন সময় আমাকে জীবনে শেষ করিয়া ফেলিবে নচেৎ দুই চোখ উঠাইয়া ফেলার হুমকী প্রদান করে । উক্ত বিবাদী একজন সন্ত্রাসী প্রকৃতির লোক। আমি সাংবাদিকতার কাজে বিভিন্ন এলাকায় যাই। উক্ত বিবাদী যে কোন সময় আমাকে যে কোন এলাকায় পাইয়া সে নিজে অথবা অজ্ঞাত নামা সন্ত্রাসী দ্বারা আমাকে জীবনে শেষ করিয়া ফেলতে পারে নচেৎ আমার যে কোন বড় ধরনের ক্ষতি করিতে পারে। আক্তারের এরুপ হুমকিতে আমি নিরাপত্তাহীনতায় ভূগিতেছি।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু বলেন, জিডি পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 © Obiram Bangla 24 ©
Theme Customized By Theme Park BD