1. admin@obirambangla24.com : admin :
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির নৈরাজ্যের বিরুদ্ধে পলাশের কঠোর হুশিয়ারি কুতুবপুরে মমতাজিয়া মাদ্রাসা ও এলাকাবাসীর যৌথ উদ্যোগে ২ দিন ব্যাপী ওয়াজ মাহফিল ফতুল্লায় মুক্তিযোদ্ধালীগের পরিচিতি সভা অনুষ্ঠিত রনির গ্রেফতারে খালেক মাহমুদের নিন্দা সাংবাদিক সোহেল’র মায়ের রোগ মুক্তি কামনায় দোয়া দাখিল কেন্দ্রীয় পরীক্ষায় মুন্সীবাগ দারুল ক্বারার ইসলামিয়া আলীম মাদ্রাসার অভাবনীয় সাফল্য অর্জন পাগলা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির উদ্যোগে এস এস সি”র কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান বিএনপির নৈরাজ্যের বিরুদ্ধে জেগে উঠলো কুতুবপুর আওয়ামী লীগ মাদক মুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই -মিরু সুষ্ঠু সুন্দর একটা নির্বাচন হোক এইটাই প্রত্যাশা করি চেয়ারম্যান সেন্টু

৬০ নং ওয়ার্ড আ’লীগ সভাপতি পদপ্রার্থী হিসেবে তৃণমূল কর্মীদের প্রত্যাশায় এগিয়ে লুৎফর রহমান রতন মোল্লা

  • আপডেট সময় : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ১৩৭ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ ঢাকা মহানগর দক্ষিণ কদমতলী থানা ত্রিবার্ষিক সম্মেলন ২৬ই সেপ্টেম্বর সোমবার অনুষ্ঠিত হয়েছে। উক্ত ত্রিবার্ষিক সম্মেলনে ৬০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী বেশ কয়েকজন।

৬০ নং ওয়ার্ডের সভাপতি পদপ্রার্থী হিসেবে কে এগিয়ে এ প্রসঙ্গে
৬০ নং ওয়ার্ডের তৃণমূল কর্মীরা প্রতিবেদক কে জানান, ৬০ নং ওয়ার্ডের আওয়ামী লীগ সভাপতি পদপ্রার্থী অনেক তবে জনপ্রিয়তা এবং ত্যাগের দিক থেকে এবং তৃণমূল কর্মীদের প্রত্যাশার দিক থেকে এগিয়ে আলহাজ্ব লুৎফর রহমান রতন মোল্লা ভাই। সম্পূর্ণ ক্লিন ইমেজের একজন রাজনীতিবিদ তিনি। স্কুল, কলেজ, মসজিদ মাদ্রাসার উন্নয়ন, কিংবা শিশুদের মুখে হাসি ফোটানোর জন্য তিনি সর্বসময় সামাজিক কার্যক্রমের সাথে জড়িয়ে রয়েছেন। এছাড়াও করোনা কালীন সময় যখন ৬০ নং ওয়ার্ড আওয়ামী লীগের অনেক প্রভাবশালী নেতাই ঘরে বসে ছিলেন লুৎফর রহমান রতন মোল্লা ভাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী তখন জীবনের ঝুঁকি নিয়ে রাজপথে ছিলেন মানুষের মাঝে সামর্থ্য অনুযায়ী খাবার পৌঁছে দিয়েছেন। রাজপথের আন্দোলনে তিনি সর্বসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ঢাকা-৪, ঢাকা-৫ এবং মহানগরের প্রতিটি প্রোগ্রামে অংশগ্রহণ করেছেন।

প্রতিবেদকের সাথে একান্ত সাক্ষাৎকারে আলহাজ্ব লুৎফর রহমান রতন মোল্লা বলেন, আমার রাজনৈতিক পরিচয়- আমি সাবেক কার্যকরী সদস্য- চট্টগ্রাম সিটি কলেজ (১৯৯৪-১৯৯৭), ১৯৯৬ ইং সালে জাতীয় সংসদ নির্বাচন চট্টগ্রাম আসন নং-০৯, আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী এমএ মান্নান কে বিজয়ের লক্ষ্যে মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী ও সাবেক চট্টগ্রাম সিটি কলেজের ভিপি শফিউল আলম বাহার এর নেতৃত্বে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছি।২০০১ ইং সালে দনিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি, মোঃ ওসমান গনি ভাই, সাধারণ সম্পাদক মকবুল হোসেন দাদন ভাই দুজনের সাথে আওয়ামী লীগের জাতীয় এবং দলীয় সকল প্রোগ্রামে সক্রিয়ভাবে জড়িত ছিলাম, ২০০৮ ইং সাল থেকে দনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নুরুল আলম সনু, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক বাকেরের নেতৃত্বে ধনিয়া ইউনিয়নের সকল সাংগঠনিক কার্যক্রমে সক্রিয়ভাবে জড়িত ছিলাম। ৬০ নং ওয়ার্ড, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর পদপ্রার্থী (২০১৯-২০২০) ছিলাম, ১৯৯৬-২০০১ (ঢাকা-৪), ২০০৮, ২০১৪, ২০১৮ ইং সালে ঢাকা-৫ আসনের নৌকার মনোনীত এমপি পদপ্রার্থী প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লাকে বিজয় করার লক্ষ্যে ৬০ নং ওয়ার্ডে ব্যাপক ভূমিকা পালন করেছি। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন ২০২০ ইং সালে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বর্তমান মেয়র মহোদয় ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস কে বিজয় করার লক্ষ্যে ৬০ নং ওয়ার্ডে দায়িত্ব পালন করি। ঢাকা-৫ এমপি হাবিবুর রহমান মোল্লার মৃত্যুর পর ২০২০ ইং সালে ঢাকা-৫ উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু ভাইকে বিজয়ী করার লক্ষ্যে ৬০ নং ওয়ার্ডের দায়িত্বে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছি। শিক্ষা ব্যবস্থার উন্নয়নের জন্য এমপিও ভুক্ত পিএনপি শহীদ ফারুক মোঃ ইকবাল উচ্চ বিদ্যালয়ের সভাপতি টানা ৪ চারবারের সভাপতি নির্বাচিত হয়েছিলাম এবং স্কুলের ব্যাপক উন্নয়ন করেছি। ৬০ নং ওয়ার্ডের মসজিদ মাদ্রাসার উন্নয়নেও আমি কাজ করে যাচ্ছি। করোনা কালীন সময় বাংলাদেশ আওয়ামী লীগ ৬০ নং ওয়ার্ডের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে সামর্থ্য অনুযায়ী মানুষের মাঝে সেবা পৌঁছে দিয়েছি। কদমতলী থানা আওয়ামী লীগ ত্রিবার্ষিক সম্মেলনে ৬০ নং ওয়ার্ডের আমি একজন সভাপতি পদপ্রার্থী। সম্প্রতি একশ্রেণীর স্বার্থান্বেষী মহল আমাকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে বিভিন্ন বিভ্রান্তিমূলক মিথ্যা তথ্য ছড়াচ্ছে। আমার ধারনা, ২০২০ ইং সালে আমি যখন আওয়ামী লীগ মনোনীত ৬০ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ছিলাম তখন এই কুচক্রী মহলের কারনে আমি পরাজিত হয়েছি এবং ৬০ নং ওয়ার্ডের মোট ১৭ টি কেন্দ্রের মধ্যে ৬ টি কেন্দ্রে বর্তমান মেয়র মহোদয়ের নৌকার দলীয় প্রতিককেও পরাজিত করেছিল। আমি সুস্পষ্টভাবে নিশ্চিত এরা বিএনপি জামাতের সাথে জড়িত। সাংবাদিক ভাইদের কাছে আমার আহ্বান, আপনারা সঠিক এবং বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 © Obiram Bangla 24 ©
Theme Customized By Theme Park BD