1. admin@obirambangla24.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৮:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পাগলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে মনোনয়ন সংগ্রহ করলেন রুহুল আমিন পাগলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে মনোনয়ন পত্র সংগ্রহ করলেন রুহুল আমিন ফুলেল শুভেচ্ছায় সিক্ত ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নবগঠিত কমিটি ৭৬ পাউন্ড কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উদযাপন করলেন পলাশ  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিনে কেক কাটলেন শ্রমিক নেতা জামাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে আবু শরিফুল হকের আয়োজনে বৃক্ষ রোপন কর্মসূচি প্রধানমন্ত্রীর জন্মদিনে মু‌ক্তিযুদ্ধ প্রজন্ম লীগ নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে দুস্থদের মাঝে খাবার বিতরন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিনে জেলা আইনজীবী সমিতির উদ্যোগে দোয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিনে কেক কাটলেন মিন্টু ভূইয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার  ৭৬ তম জন্মদিনে কেক কেটে মিন্টু ভূইয়ার উদযাপণ

এবার কোষাধ্যক্ষ প্রার্থী বেলালের পক্ষে ভোট চাইলেন বাচ্চু ও মাহাবুব সিকদার

  • আপডেট সময় : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ১৬৮ বার পঠিত

অবিরাম বাংলা ২৪ঃ পাগলা বাজার ব্যবসায়ী বহুমূখী সমবায় সমিতি ১৩০/৫৪ লিমিটেডের  নির্বাচনের আর মাত্র কয়েকদিন বাকি এরই মধ্যে প্রার্থীরা শেষ মূহুর্তের প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে ।আগামী ১৯ আগস্ট নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা মার্কা পাওয়ার পর থেকেই সাধারণ ব্যবসায়ীদের দ্বারেদ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন।পাগলা বাজারের উন্নয়নে কাজ কাজ করার জন্য প্রার্থীরা দিয়ে যাচ্ছেন নানান প্রতিশ্রুতি ।

তারই ধারাবাহিকতায় পিছিয়ে নেই পাগলা বাজার ব্যবসায়ী বহুমূখী সমবায় সমিতির কোষাধ্যক্ষ পদপ্রার্থী জাহিদ হাসান বেলাল এর আগে দুই দুইবার তিনি এই পদে হরিণ মার্কা প্রতিক পেয়ে বিপুল ভোটে জয়যুক্ত হয়েছিলেন।

এবারো হরিণ মার্কা নিয়ে নির্বাচনে নেমে ভোটারদের কাছে ব্যাপক সাড়া পাচ্ছেন এবং ভালোবাসায় সিক্ত হচ্ছেন কোষাধ্যক্ষ পদপ্রার্থী জাহিদ হাসান বেলাল । পাগলা বাজার গুরে দেখা গেল কোষাধ্যক্ষ আরেকজন প্রার্থী করিমুল হক চৌধুরীর তুলনায় ব্যাপক ভাবে এগিয়ে রয়েছেন। বিগত দিনে দুই দুইবারের নির্বাচিত হয়েছেন হরিণ মার্কা প্রতিক পেয়ে জাহিদ হাসান বেলাল।

শুধু তাই নয় প্রত্যেকটা ব্যবসায়ীর নয়নের মনি হিসেবে পছন্দের প্রার্থী হিসেবে নিজেকে তৈরি করতে পেরেছেন কোষাধ্যক্ষ প্রার্থী জাহিদ হাসান বেলাল। আর ব্যবসায়ীরা তার হয়ে অনেকেই নির্বাচনের মাঠে নেমেছেন এবং তার জন্য দোয়া ও ভোট প্রার্থনা করছেন।আর এতে করে পাগলা বাজারে হরিণ মার্কায় বিজয় এখন সময়ের ব্যাপার এমনটাই মনে করছে ব্যবসায়ীরা।

তাই এবার ব্যবসায়ীদের সাথে সাথে কোষাধ্যক্ষ প্রার্থী জাহিদ হাসান বেলালের পক্ষে ভোট চাইতে মাঠে নামলেন পাগলা বাজার ব্যবসায়ী বহুমূখী সমবায় সমিতির ১৩০/৫৪ লিমিটেডের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাচ্চু ও পাগলা বাজার ব্যবসায়ী বহুমূখী সমবায় সমিতির ১৩০/৫৪ লিমিটেডের যুগ্ম সম্পাদক মাহাবুব আলম সিকদার

১৩ আগস্ট শনিবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কোষাধ্যক্ষ প্রার্থী জাহিদ হাসান বেলালের জন্য সাধারণ ভোটারদের কাছে আগামী ১৯ তারিখের নির্বাচনে হরিণ মার্কা প্রতিকে একটি করে ভোট দেওয়ার আহবান জানান।

এসময় পাগলা বাজার ব্যবসায়ীদের উদ্দেশ্য সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাচ্চু বলেন,বেলাল ভাই দীর্ঘদিন পাগলা বাজারে কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেছেন। উনি খুব ভালো মনের মানুষ তিনি পাগলা বাজার ব্যবসায়ীদের কাছেও খুব প্রিয় তাই আমরা তার পক্ষে মাঠে নেমেছি ভোট প্রার্থনা করার জন্য। ব্যবসায়ী ভাইদের কাছে আমার অনুরোধ থাকবে আগামী ১৯ তারিখ নির্বাচনে বেলাল ভাইকে হরিণ প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।

এসময় পাগলা বাজার ব্যবসায়ী বহুমূখী সমবায় সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব আলম সিকদার জানান, বিগত দিনে দুই দুইবারের সফল একজন কোষাধ্যক্ষ জাহিদ হাসান বেলাল ভাই। তিনি ভোটারদের কাছে জনপ্রিয় একজন মানুষ। বিগত সময়ে আমরা দেখেছি ব্যবসায়ী ভাইদের কল্যানে তিনি আমাদের সাথে নিয়ে ব্যাপক ভূমিকা অর্জন করেছেন। আমি মনে করি কোষাধ্যক্ষ প্রার্থী হিসেবে তিনিই একমাত্র যোগ্য। তার পক্ষে নেমেই আমরা তার ব্যাপক সাড়া পাচ্ছি। আমি সকল ব্যবসায়ী ভাইদের অনুরোধ করবো আপনার তাকে আগামী ১৯ তারিখের নির্বাচনে একটি করে হরিণ মার্কায় ভোট দিয়ে করে পূনরায় তাকে নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ দিন।

এসময় জাহিদ হাসান বেলাল বলেন, ভোট হলো একটা পবিত্র আমানত আমি মনে প্রানে বিশ্বাস করি আমার পাগলা বাজার ব্যবসায়ীরা এই আমানতের খেয়ানত করবেনা। এই পাগলা বাজারের ব্যবসায়ীরা আমাকে মনে প্রানে ভালবাসে তারা বিগত দিনে যেভাবে আমার পাশে থেকে আমাকে দুই দুইবার নির্বাচিত করেছে আমি তাদের কাছে চির কৃতজ্ঞ। কিন্তু পাগলা বাজার নির্বাচনকে কুলশিত করতে ব্যবসায়ীদের টাকার লোভ দেখিয়ে ভোট কেনার পায়ঁতারা করছে আমার আরেক প্রতিদ্বন্দ্বী প্রার্থী। যিনি কোন রকম প্রচার প্রচারণা ছাডাই জনপ্রিয়তা ছাড়াই নির্বাচনের মাঠে নেমেছেন এবং টাকা দিয়ে ভোট কিনে নির্বাচনে জয়ী হতে চাচ্ছে কিন্তু আমি মনে করি সকল ষড়যন্ত্রের জবাব দিবে আমার ব্যবসায়ী ভাইয়েরা আগামী ১৯ তারিখ নির্বাচনে আমার হরিণ মার্কার বিজয়ের মাধ্যমে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 © Obiram Bangla 24 ©
Theme Customized By Theme Park BD