1. admin@obirambangla24.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পাগলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে মনোনয়ন সংগ্রহ করলেন রুহুল আমিন পাগলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে মনোনয়ন পত্র সংগ্রহ করলেন রুহুল আমিন ফুলেল শুভেচ্ছায় সিক্ত ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নবগঠিত কমিটি ৭৬ পাউন্ড কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উদযাপন করলেন পলাশ  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিনে কেক কাটলেন শ্রমিক নেতা জামাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে আবু শরিফুল হকের আয়োজনে বৃক্ষ রোপন কর্মসূচি প্রধানমন্ত্রীর জন্মদিনে মু‌ক্তিযুদ্ধ প্রজন্ম লীগ নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে দুস্থদের মাঝে খাবার বিতরন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিনে জেলা আইনজীবী সমিতির উদ্যোগে দোয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিনে কেক কাটলেন মিন্টু ভূইয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার  ৭৬ তম জন্মদিনে কেক কেটে মিন্টু ভূইয়ার উদযাপণ

সাংবাদিককে হত্যার হুমকি, থানায় জিডি

  • আপডেট সময় : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ৬২ বার পঠিত

অবিরাম বাংলা ২৪ঃ কিশোরগঞ্জের ইটনায় সাংবাদিক মুজাহিদ সরকার কে হত্যার হুমকি দিয়েছে মৃগা ইউনিয়নের আমিরগঞ্জ-জনতাগঞ্জ বাজারের সাধারণ সম্পাদক ও প্রাক্তন মেম্বার মৃত্যু আজিজ মিয়া ছেলে স্বাধীন আহমেদ।

২১ শে জুলাই( বৃহস্পতিবার) রাত ১০টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নোংরা ভাষায় কমেন্ট, মেসেজ ও মেসেঞ্জারে ফোন করে সাংবাদিককে হত্যার হুমকি দেয়া হয়।

এই বিষয়ে সাংবাদিক মুজাহিদ সরকার বলেন, আমি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যক্তিগত আইডিতে একটা উক্তি পোস্ট করি, যেখানে কাউকে মেনশন করে কিছু বলা হয় নাই কিন্ত আমার ফেসবুক ফ্রেন্ড স্বাধীন আহমেদ আমাকে বাজে বাজে কমেন্ট এবং মেসেজ করেন। আমাকে এই সব বলার কারণ কি জানতে চাইলে তিনি আমাকে হত্যার হুমকি দিয়ে বলেন, তুই আমাকে চিনিস, আমি কে? তোর মা কে **** এবং দুই মিনিট খারাপ খারাপ ভাষায় গালাগালি করে। তোর মতো সাংবাদিক প্রতিদিন জন্ম দেই। তোরে ইটনা বা আজমিরীগঞ্জ বাজারে যদি আমার সামনে পাই কুত্তার মতো মেরে ফেলবো (ভয়েস রেকর্ডিং আছে)।

তিনি আরও বলেন, স্বাধীন এর সাথে আমার কোন ব্যক্তিগত কোনো সমস্যা বা কোন লেনদেন নেই কিন্তু কেন সে আমার সাথে এই ব্যবহার করল।পেশাগত দায়িত্ব পালনের ক্ষেত্রে নিরাপত্তা ও ভবিষ্যৎ নিরাপত্তার স্বার্থে বিষয়টি সাধারণ ডায়েরী (জিডি) করেন সাংবাদিক মুজাহিদ সরকার।
যার জিডি নম্বর ৭৮০(২২/০৭/২২ইং)। এ ঘটনায় কিশোরগঞ্জে জেলায় কর্মরত সাংবাদিকরা উদ্বেগ প্রকাশ করে হুমকিদাতার শাস্তির দাবি করেছেন।

ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুল হাসান মোল্লা বলেন, অভিযোগ নেওয়া হয়েছে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 © Obiram Bangla 24 ©
Theme Customized By Theme Park BD