1. admin@obirambangla24.com : admin :
সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০৫:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা প্রেসক্লাবের সভাপতি আঃ রহিম, সম্পাদক মাসুম রাজকে ডিভোর্স লেটার পাঠালেন পরীমনি শামীম ওসমানের জনসভায় জেলা যুবলীগ নেতা সাব্বির আহমেদ জুলহাস এর নেতৃত্বে বিশাল মিছিল শামীম ওসমানের জনসভায় সাজনুর নির্দেশনায় যুবলীগ নেতা সেলিম রেজার যোগদান শামীম ওসমানের জনসমাবেশে মীর সোহেল আলীর নেতৃত্বে যুবলীগ নেতা নবীর অংশগ্রহণ শামীম ওসমান এর সমাবেশে বিশাল মিছিল নিয়ে যোগদান করলেন আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম টিপু শামীম ওসমানের ডাকা মহাসমাবেশে যুবলীগ নেতা খালেক ও মালেক মুন্সির নেতৃত্বে কয়েকশত হোন্ডা নিয়ে নেতাকর্মীদের তাক লাগানো শোডাউন শামীম ওসমানের ডাকা মহা সমাবেশ সফল করতে খালেক ও মালেক মুন্সির ব্যাপক প্রস্তুতি বঙ্গবন্ধুর কন্যা শেখ রেহানার ৬৯তম জন্মদিন উপলক্ষে মুন্নার সভাপতিত্বে দোয়া ও কেক কাটা ৬৭ তে পা রাখলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন

স্ত্রী ও দুই মেয়েকে হত্যার অভিযোগে জহিরুল আটক

  • আপডেট সময় : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ১৯৪ বার পঠিত

অবিরাম বাংলা ২৪ঃযশোরের অভয়নগর উপজেলায় শ্বাসরোধ করে স্ত্রী ও দুই মেয়েকে হত্যার অভিযোগ উঠেছে জহিরুল ইসলাম বাবু (৩৫) নামে এক যুবকের বিরুদ্ধে। নিহতরা হলেন, জহিরুল ইসলাম বাবুর স্ত্রী সাবিনা ইয়াসমিন বীথি (৩২) এবং দুই মেয়ে সুমাইয়া (৯) ও সাফিয়া (২)।

শুক্রবার (১৫ জুলাই) দুপুরে অভয়নগর উপজেলার চাঁপাতলা গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ বাবুকে আটক করেছে। তিনি যশোর সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের মশিয়ার রহমান বিশ্বাসের ছেলে।

জানা গেছে, শুক্রবার দুপুরে বাবু তার স্ত্রী সাবিনা ইয়াসমিন বীথি এবং দুই মেয়ে সুমাইয়া ও সাফিয়াকে নিয়ে অভয়নগর উপজেলার সিদ্দিপাশা গ্রামের শ্বশুরবাড়ি থেকে যশোর সদরের জগন্নাথপুর গ্রামের বাড়িতে ফিরছিলেন। দুপুর দেড়টার একটু পরে তারা উপজেলার ভৈরব নদের নগর খেয়াঘাট পার হয়ে চাঁপাতলা গ্রামে পৌঁছান। আগে থেকে পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বাগবিতণ্ডা চলছিল। চাঁপাতলা গ্রামের বাগানের মধ্য দিয়ে যাওয়ার সময় স্ত্রী ও দুই মেয়েকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করেন বাবু। এরপর মরদেহ বাগানে ফেলে বাড়িতে চলে যান। বাড়িতে গিয়ে স্বজনদের কাছে স্ত্রী ও দুই মেয়েকে হত্যার কথা জানান।

বিকাল ৫টার দিকে পরিবারের সদস্যরা যশোর সদর উপজেলার বসুন্দিয়া পুলিশ ফাঁড়িতে খবর দেন। এরপর সন্ধ্যা ৬টার দিকে পুলিশ তাকে আটক করে। রাত ৮টা পর্যন্ত মরদেহ ঘটনাস্থলেই পড়ে ছিল।

বসুন্দিয়া পুলিশ ফাঁড়ির এস আই সাইফুল ইসলাম বলেন, জহিরুল ইসলাম বাবু তার স্ত্রী ও দুই মেয়েকে শ্বাসরোধে হত্যা করেছেন। তাকে আটক করে অভয়নগর থানায় হস্তান্তর করা হয়েছে।

অভয়নগর থানার ওসি এ কে এম শামীম হাসান বলেন, স্ত্রী ও দুই মেয়েকে শ্বাসরোধে হত্যার অভিযোগে তাকে আটক করা হয়েছে। তাকে নিয়ে আমরা ঘটনাস্থলে রওনা দিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 © Obiram Bangla 24 ©
Theme Customized By Theme Park BD