1. admin@obirambangla24.com : admin :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শ্রী শ্রী পাগল নাথ  ও শ্রী শ্রী রাম সীতা  মন্দিরে  চিকিৎসা ক্যাম্পেইন আইনজীবী সমিতির নির্বাচনে মনোনয়ন সংগ্রহ  করলেন এড শামসুল হক স্বনামধন্য ভূইঘর সোনালী সংসদ ক্লাব নির্বাচনে জয়ী হলেন যারা কুতুবপুরে অসহায় দুস্থদের মাঝে শীতবস্র বিতরণ রসুলপুর বেসরকারী প্রাঃ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হওয়ায় জামাল উদ্দিন বাচ্চুর অভিনন্দন। পলাশের ট্রাক প্রতীকে ভোট চাইলেন চেয়ারম্যান সাবের আহমেদ পাগলনাথ মন্দিরে ঝাড় ফুঁকের নামে চলছে মহারাজের ভন্ডামি! ফতুল্লায় ককটেল বিষ্ফোরনের ঘটনায় পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন আব্দুল মালেক মুন্সির জন্মদিন উপলক্ষে কয়েকটি স্পটে কেক কাটা অনুষ্ঠিত ফতুল্লায় বেপরোয়া চোর রিপন সিন্ডিকেট

বিচারের নামে বাকপ্রতিবন্ধীর টাকা আত্মসাৎ অভিযোগ মেম্বার বাবুলের বিরুদ্ধে।

  • আপডেট সময় : রবিবার, ৩ এপ্রিল, ২০২২
  • ১৯১ বার পঠিত

অবিরাম বাংলা ২৪ঃনারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের শরিফ বাগ এলাকার হোসনে আরা বেগম, স্বামী মৃত মান্নান দেওয়ানের কাছ থেকে তরই বড় বোনের মেয়ে শারমিন আক্তার পুতুল, স্বামী মাসুম খান, ৩০০ টাকার স্ট্যাম্পে দুই ২০২০ সালের পহেলা জানুয়ারি ব্যাবসা করার কথা বলে ১,০০০০০(এক লক্ষ) টাকা নেয়। যাহা তিন মাসের মধ্যে প্রতিমাসে ৩০০০/-টাকা লভ্যাংশ দেয়ার কথা থাকলেও। শারমিন আক্তার ঐ টাকা ৩ বছরেও ফেরত দেয়নি।

ভুক্তভোগী হোসনে আরা বেগমের ছেলে কোরবান আলী পঙ্গু, বাক ও শ্রবণ প্রতিবন্ধী এবং পুত্রবধূ ঝরনাও শ্রবণ প্রতিবন্ধী।

এই বিষয়ে শরিফবাগ এলাকায় বেশ কয়েকবার এলাকার পঞ্চায়েত কমিটির কাছে বিচার চাইলেও সুষ্ঠু সুরাহা পায়নি বলে জানান হোসনে আরা বেগম। উক্ত বিষয়টি নিয়ে কুতুবপুর ইউনিয়ন ৫ নং ওয়ার্ড মেম্বার মোঃ বাবুল মিয়ার শরণাপন্ন হলে তিনি টাকা উঠিয়ে দেওয়ার ব্যাপারে আশ্বস্ত করেন। এবং পহেলা এপ্রিল গত শুক্রবার এক লক্ষ টাকার ৫০ হাজার টাকা শারমিন আক্তারের কাছ থেকে উঠিয়ে দেওয়ার কথা ছিল মেম্বার বাবুল মিয়ার। ভুক্তভোগী হোসনে আরা বলেন, মেম্বারের লোক তোতা বয়াতির ছেলে দিদার, আনোয়ার, জয়নাল মাদবর শারমিন আক্তারের কাছ থেকে ২৫,০০০/-(পঁচিশ হাজার) টাকা নগদ উঠিয়ে আনেন। কিন্তু মেম্বার বাবুল মিয়া বিচারক বিধায় ঐ টাকার ১০,০০০(দশ হাজার) টাকা রেখে দেয় বলে জানান হোসনে আরা বেগম। তিনি কাঁদতে কাঁদতে আরো বলেন আমার ছেলে এবং পুত্রবধূ ২ জনেই শ্রবণ প্রতিবন্ধী। এলাকার মেম্বারই যদি প্রতিবন্ধী পরিবারের টাকা আত্মসাৎ করে তাহলে আমরা সাধারণ জনগণ কার কাছে যাবো। আমি এর সুষ্ঠু বিচার চাই।
শ্রবণ প্রতিবন্ধী মোহাম্মদ কোরবান আলী অশ্রু জলে ইশারায় বোঝাতে চেয়েছেন বাবুল মেম্বার ২৫,০০০/-(পঁচিশ হাজার) টাকার মধ্যে ১৫,০০০/-(পনের হাজার) টাকা দিলেও বাকি টাকা কিভাবে পাব তা আমাদের বলেন নি।

কোরবান আলীর স্ত্রী প্রতিবন্ধী ঝরনা বলেন, আমরা বাবুল মেম্বার কাকার কাছে অনেক অনুনয় করে বললেও তিনি ২৫,০০০/-(পঁচিশ হাজার) টাকার ১০,০০০(দশ হাজার) টাকা রেখে দিয়েছেন।

এই বিষয়ে কুতুবপুর ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের মেম্বার বাবুল মিয়ার সাথে মুঠোফোনে কথা বলে জানা যায় তিনি বলেন প্রতিবন্ধী কোন লোককে আমি চিনি না তবে ঐ মহিলার সাথে আমার কন্টাক্ট ছিল এরকম এমনি এমনিতেই কেউ কারো টাকা উঠাইয়া দেয় না আমার লোকজনের সাথে এরকম কথা ছিল পোলাপানের একটা খরচা আছে।

এই বিষয়ে কথা বলার জন্য ইউ এন ওর সরকারি নাম্বারে বার বার ফোন করে ও যোগাযোগ করা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 © Obiram Bangla 24 ©
Theme Customized By Theme Park BD